বিজ্ঞপ্তি:
দৈনিক শাহনামার অনলাইন ভার্সনে আপনাকে স্বাগতম। জাতীয়, রাজনীতি, খেলাধুলা, বিনোদন সহ সকল সংবাদের সর্বশেষ আপডেট জানতে ভিজিট করুন www.shahnamabd.com

‘দয়া করে তোমরা হাসো’ : মোদি

‘দয়া করে তোমরা হাসো’ : মোদি

স্পোর্টস ডেস্ক :
পুরো টুর্নামেন্টে দুর্দান্ত ছন্দে থাকা ভারতকে নিস্তব্ধ করে ষষ্ঠবারের মতো বিশ্বকাপ জেতে অস্ট্রেলিয়া। বিশ্বকাপে টানা ১০ ম্যাচ জিতেছিল ভারত। কিন্তু ফাইনাল বাধা পেরোতে পারেনি তারা। শেষে এসে বিশ্বকাপ জয়ের স্বপ্ন ভঙ্গ হয়েছে বিরাট কোহলি-রোহিত শর্মাদের। মনকে হালকা করতে মাঠেই কেঁদেছেন অনেকে।

ভারতীয় খেলোয়াড়দের সান্ত্বনা দিতে ড্রেসিংরুমে ছুটে গিয়েছিলেন দেশটির প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি। সেখানে রোহিত-কোহলিদের তিনি কী বলে সান্ত্বনা দিয়েছেন, সেই ভিডিও ছড়িয়ে পড়েছে সামাজিক যোগাযোগমাধ্যমে।

ভিডিওতে তাকে বলতে দেখা যায়, তোমরা টানা ১০টি ম্যাচ জিতেছ। এই একটা ম্যাচ তোমরা হারতেই পারো, এটা স্বাভাবিক। এমনটা হয়ই। দয়া করে তোমরা হাসো, পুরো দেশ তোমাদের দেখছে। আমি ভাবলাম যে আমার তোমাদের সঙ্গে দেখা করা উচিত।

তিনি বলেন, তোমরা সবাই সত্যিকার অর্থেই কঠিন পরিশ্রম করেছ এবং অসাধারণ খেলেছ। একত্র থাকো এবং একে অন্যকে অনুপ্রেরণা দাও। আর তোমরা যখনই সময় পাবে, দিল্লিতে এলে আমার সঙ্গে দেখা করবে। তোমাদের সবার নিমন্ত্রণ রইল।

Please Share This Post in Your Social Media




All rights reserved by Daily Shahnama
কারিগরি সহায়তা: Next Tech